খাগড়াছড়িতে সোলার ও সেলাই মেশিন বিতরণ

খাগড়াছড়ি রিপোর্ট –

 

Kujen

কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলোকিত পাহাড়ের স্বপ্ন দেখেন। শিক্ষার আলোয় আলোকিত মানুষ এবার বিদ্যুতের আলোয় আলোকিত হবে। এ অঞ্চলের জনগণ কোনো ধরনের অবহেলায় থাকবে না।

রোববার (১৭ জুলাই) দুপুরে বরাদ্দকৃত টিআর/কাবিখা কর্মসূচির আওতায় খাগড়াছড়ি জেলা পরিষদ ট্রেনিং সেন্টারে বিভিন্ন প্রতিষ্ঠান ও দুঃস্থদের মাঝে সোলার ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে এ সময় টিআর ও কাবিখা কর্মসূচির আওতায় ২০ লাখ টাকা ব্যয়ে ৮৩টি সোলার ও ১০টি সেলাই মেশিন প্রদান করা হয়।

পার্বত্য জেলায় বেকার সমস্যার সমাধানে সকলকে একসঙ্গে কাজ করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী পাহাড়ে শান্তি-সম্প্রীতির স্বপ্ন লালন করে কাজ করে যাচ্ছেন।

অন্যান্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আশেকুর রহমান, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরা, ৩নং গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা, ৪ নং পেরাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সঞ্জিব ত্রিপুরা প্রমুখ।

কুজেন্দ্র লাল ত্রিপুরা চলমান জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুষ্ট চক্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলের প্রতি আহবান জানান।

 

খবরটি শেয়ার করুন

Post Comment