অপহৃত মংপু মারমার মুক্তির দাবীতে বান্দরবানে বিক্ষোভ মিছিল-সমাবেশ

বান্দরবান রিপোর্ট –

BB

বান্দরবানের আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য মংপু মারমার অপহরণের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবীতে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বান্দরবান জেলা শ্রমিক লীগ।

রোববার (১৭ জুলাই) সকাল ১১টায় বিক্ষোভ মিছিলটি প্রেসক্লাব হয়ে মারমা অধ্যুষিত পাড়া ঘুরে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এসে শেষ হয় এবং পরে সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, পাহাড়ে সন্তু লারমার লেলিয়ে দেয়া জেএসএস সন্ত্রাসীদের প্রতিহত করা হবে। জেএসএস যেখানে সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজি চালাবে সেখানে প্রতিরোধ করা হবে।

বক্তারা আরো বলেন, আওয়ামী লীগ নেতা মংপু মারমাকে অপহরণের একমাস পেরিয়ে গেলেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। অপহৃত মংপু মারমার নিঃশর্ত মুক্তির দাবী করেন এবং অপহরণকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান বক্তারা।

জেলা শ্রমিক লীগের আহবায়ক আবু মুছার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, একেএম জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক উক্যসা প্রু মারমা, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজ্জামেল হক বাহাদুর, ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর অজিত দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সাবেক ছাত্র নেতা সামশুল ইসলাম, দপ্তর সম্পাদক আবুল কালাম মুন্না, শ্রমিক নেতা মিলন পাল, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

খবরটি শেয়ার করুন

Post Comment