জীবনের নিরাপত্তা চেয়ে রাঙ্গামাটির এক পরিবারের সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলন –

Press

মোবাইল ফোনে সন্ত্রাসীদের প্রাণনাশ ও বোমা মেরে বিল্ডিং উড়িয়ে দেয়ার হুমকিতে থাকা রাঙ্গামাটির একটি পরিবার নিরাপত্তা চেয়ে সাংবাদিক সম্মেলন করেছে।

দক্ষিণ কোরিয়ার সাবেক প্রবাসী রাঙ্গামাটি শহরের কাঠালতলীর বাসিন্দা বশির আহমদ অভিযোগ করে বলেন, তার সম্পত্তি দখলের জন্য তার বড় ভাই জাকির হোসেন সওদাগর সন্ত্রাসীদের মাধ্যমে তার পরিবারকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসছেন। তিন দিনের মধ্যে রাঙ্গামাটি থেকে সপরিবারে চলে না গেলে ছেলে মেয়েদের অপহরণ ও বোমা মেরে বিল্ডিং উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হচ্ছে বলে জানান তিনি।

সোমবার (১৮ জুলাই) সকালে রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে বশির আহমদ এ অভিযোগ করেন। এ সময় তার স্ত্রী সাবিনা ইয়াছমিনসহ তার এক মেয়ে ও দুই ছেলে উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে বশির আহমদ অভিযোগ করেন, গত বৃহস্পতিবার তার বড় ভাইয়ের স্ত্রী পারুল মেবাইলে প্রাণ নাশের হুমকি দিয়ে রাঙ্গামাটি ছেড়ে যেতে বলে। এ ঘটনার পর তিনি রাঙ্গামাটি কোতয়ালী থানায় জিডি করেন। জিডি নং -৫৪২ তাং -১৪.০৭.১৬।

তিনি আরো বলেন, আজ মোবাইলে প্রাণ নাশের ভয়াবহ হুমকি পাওয়ার পর সাথে সাথে আমি এবং আমার পুরো পরিবার আতংকিত হয়ে পড়েছে। বাড়িতে বসবাস করা এবং রাস্তাঘাটে চলাফেরা করতে পারছি না। যে কোন মুহূর্তে, যে কোন সময় তারা আমাদের পুরো পরিবারকে প্রাণে মেরে ফেলতে পারে। আমরা এখন প্রাণ নাশের হুমকিতে সপরিবারে নিরাপত্তাহীনতায় ভুগছি। হুমকির কারণে বর্তমানে আমার সন্তানদের স্কুলে যাওয়া পর্যন্ত বন্ধ রয়েছে।

তাই আজকে এই সংবাদ সম্মেলনের মাধ্যমে হুমকি প্রদানকারী প্রকৃত দোষীদের খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে আকুল আবেদন জানান বশির আহমদ।

 

খবরটি শেয়ার করুন

Post Comment