জুরাছড়িতে মৎস্য সপ্তাহ -এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

জুরাছড়ি রিপোর্ট –

Fish

রাঙ্গামাটির দুর্গম জুরাছড়ি উপজেলায় সোমবার (২৫ জুলাই) সকালে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৬ -এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জুরাছড়ি জেলা পরিষদ বিশ্রামাগারের সম্মেলন কক্ষে উপজেলা মৎস্য দপ্তর আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা।

উপজেলার মৎস্য কর্মকর্তা দীপন চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য বন বিহারী চাকমা, উপজেলা সমাজ কল্যাণ কর্মকর্তা বিজয় গিরি চাকমা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তরুণ কান্তি চাকমা। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পবন বিকাশ চাকমা, মৎস্য চাষী অনিল কুমার চাকমা, রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিকো চাকমা, সাধারণ সম্পাদক ধন বিকাশ চাকমা, নব নির্বাচিত ১নং জুরাছড়ি  ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য রিকু চাকমাসহ উপজেলার মাছ চাষীবৃন্দ।

সভায় রাঙ্গামাটি হ্রদে মৎস্য শিকার বন্ধ থাকাকালীন মৎস্য শিকার থেকে বিরত থাকতে ও মাছের সুষ্ঠু প্রাকৃতিক প্রজনন, বংশ বৃদ্ধি এবং উৎপাদন বাড়াতে জেলে ও মৎস্য চাষীদের এগিয়ে আসার আহবান জানান বক্তারা। শেষে শ্রেষ্ঠ মৎস্য চাষীদেরকে পুরস্কার বিতরণ করা হয়।

পরে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও অন্যান্য অতিথিবৃন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।

খবরটি শেয়ার করুন

Post Comment