জুরাছড়িতে ক্রীড়া ও সাংস্কৃতিক উপকরণ বিতরণ

রাঙ্গামাটি

Jura

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক জুরাছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক  ও  ক্রীড়া সংগঠনের অনুকূলে ক্রীড়া এবং সাংস্কৃতিক উপকরণ বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৬ জুলাই) সকালে জুরাছড়ি উপজেলার জেলা পরিষদ বিশ্রামাগার মিলনায়তনে এ ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়।

অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি রিতেশ চাকমা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিকো চাকমা, সাধারণ সম্পাদক ধন বিকাশ চাকমা, দয়া মোহন স্মৃতি ক্রীড়া ও সাংস্কৃতিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক হেমন্ত চাকমা-সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন, ক্রীড়া ও সংস্কৃতিই পারে যুব সমাজকে সন্ত্রাসী ও জঙ্গি মানসিকতা থেকে দূরে রাখতে এবং সকল সম্প্রদায়ের মাঝে সম্প্রীতি গড়তে। বর্তমান সরকার তরুণ ও যুব সমাজকে এগিয়ে নেওয়ার জন্য নানা ধরনের পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করছে। ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে কোন ব্যক্তির মধ্যে সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার মন মানসিকতা থাকতে পারে না। দেশকে এগিয়ে নেওয়ার জন্য জঙ্গিবাদী ও সন্ত্রাসী কার্যক্রম থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে সকল শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃদ্ধি করার জন্য তিনি প্রতিষ্ঠান প্রধানদের প্রতি আহবান জানান।

এ সময় প্রধান অতিথি বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করতে জেলা পরিষদ কর্তৃক দুর্গম এই উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে বিভিন্ন সরঞ্জাম বিতরণ করায় রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এবং জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

খবরটি শেয়ার করুন

Post Comment