লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর অভিযানে গুলিসহ অস্ত্র উদ্ধার, আটক ৪

খাগড়াছড়ি রিপোর্ট –

Arrest

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোনের সেনাবাহিনী অভিযান চালিয়ে সুমড় পাড়া এলাকা থেকে পয়েন্ট টুটু অটোমেটিক রাশিয়ান তৈরী একটি রাইফেল ও গুলিসহ ৪ জন সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী।

মঙ্গলবার রাত একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মুহম্মদ নুরুল আমিনের নেতৃত্বে বাইন্যাছড়া সমুড় পাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

লক্ষ্মীছড়ি জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন জাওয়াদ সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত একটায় জোন কমান্ডার লে. ক. নুরুল আমিনের নেতৃত্বে ৬ টি পেট্রল টিম উপজেলার বাইন্যাছড়া এলাকায় একটি উদ্ধার অভিযান পরিচালনা করে।

এ সময় সেনাবাহিনী দু’টি দলে ভাগ হয়ে দু’টি বাড়ি ঘেরাও করে। এর মধ্যে জোন কমান্ডারের নেতৃত্বে যে বাড়ি ঘেরাও করা হয় সেই বাড়িতে গিয়ে বোঝা যায় বাড়িটি ইউপিডিএফ নামক স্থানীয় সংগঠনের সন্ত্রাসীদের গোপন আস্তানা।

সূত্রে জানা যায় ভেতরে ইউপিডিএফ -এর ৪ ব্যক্তি গোপনে সলাপরামর্শ করছিল। রাত ২.৩০ টার দিকে অভিযান শুরু করলে সন্ত্রাসীদের গানম্যান সেনাবাহিনীর সদস্যকে লক্ষ্য করে গুলি করতে উদ্যত হলে এক সেনা সদস্য ঝাঁপিয়ে পড়ে তার অস্ত্র কেড়ে নিয়ে তাকে নিরস্ত্র করতে সক্ষম হয়। এসময় অন্য সেনা সদস্যরাও অন্যদের আটক করতে সক্ষম হয়। তবে ঘেরাও করা অন্য বাড়িতে অভিযান চালিয়ে সেখানে কাউকে পাওয়া যায়নি।

এদিকে আটকরা তাদের কর্মী নয় বলে দাবি করেছে ইউপিডিএফ। এ ঘটনা সাজানো বলেও দাবি করেছে ইউপিডিএফ।

আটককৃতদেরকে লক্ষ্মীছড়ি পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

খবরটি শেয়ার করুন

Post Comment