দ্বিতীয় দফায় শপথ নিলেন রাঙ্গামাটির ৩৮ ইউপি চেয়ারম্যান

রাঙ্গামাটি রিপোর্ট –

UP

রাঙ্গামাটি জেলার আট উপজেলায় ৪ জুন নির্বাচিত ৩৮ জন ইউপি চেয়ারম্যানকে আজ শপথ পাঠ করানো হয়েছে। রাঙ্গামাটি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত আজ এক অনুষ্ঠানের মাধ্যমে জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন নির্বাচিত চেয়ারম্যানগণকে শপথ বাক্য পাঠ করান।

এসময় জেলা নির্বাচন অফিসার নাজিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক মো: আবু সাহেদ চৌধুরীসহ বিভিন্ন উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর মধ্যে দুই দফায় রাঙ্গামাটি জেলার ৪৮টি ইউনিয়নের মধ্যে সর্বমোট ৪৭ জন ইউপি চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করানো সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, ৬ষ্ঠ দফায় চলতি বছরের গেলো ৪ জুন অনুষ্ঠিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙ্গামাটি জেলার কাপ্তাইয়ের এক ইউনিয়ন পরিষদ ব্যতীত বাকি ৪৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

অপরদিকে নির্বাচনে বিজয়ী ঘোষণা করা হলেও দুই দফা শপথ পাঠ থেকে বিরত রাখা হয়েছে বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনকে।

দুই দফার প্রকাশিত গেজেটে নাম প্রকাশ করা হয় ৪৭ জন ইউপি চেয়ারম্যানের নাম। নির্বাচনে বিজয়ী হওয়া সকল চেয়ারম্যানকে বিজয়ী ঘোষণা করা হলেও বাদ দেওয়া হয়েছে বরকল উপজেলাধীন ভূষণছড়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মামুনুর রশিদ মামুনের নাম।

গেজেট প্রকাশ না হওয়ায় ভূষণছড়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মামুনুর রশিদ মামুনকে শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি বলে জেলা নির্বাচন কমিশনার নাজিম উদ্দিন জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন

Post Comment