রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ২০ জন যাত্রী আহত

রাঙ্গামাটি রিপোর্ট –

accident

রাঙ্গামাটির বেতার কেন্দ্র এলাকায় রোববার বিকালে বাস-সিএনজির মধ্যে মুখোমুখি সংঘর্ষে খাদে পড়ে গিয়ে কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়েছেন।

আহতদের মধ্যে ৬ জনকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তারা হলেন মঞ্জু দেব (৫০), রবি মোহন তঞ্চঙ্গ্যা (৭০), সানজিদা (৩০), বিপ্লব ধর (৪৫), মমতা চাকমা (৫৪) ও জটিলা তঞ্চঙ্গ্যা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকালে চট্টগ্রাম থেকে রাঙ্গামাটির উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (চট্টমেট্রো-জ-০৪-০০৩১) রাঙ্গামাটি বেতার কেন্দ্র এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে বাস ও অটোরিক্সাটি প্রায় ৪০ ফুট গভীর পাহাড়ি খাদে পড়ে গেলে কমপক্ষে ২০ জন যাত্রী আহত হন।

খবর পেয়ে পুলিশ, সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও পুলিশসহ স্থানীয় লোকজন দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিক্সা থেকে আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যান। গুরুতর আহত অবস্থায় ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে আবাসিক চিকিৎসক ডা. মংক্য সিং সাগর জানান, সড়ক দুর্ঘটনায় আহত ১৬ জনকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে অত্যধিক আহত ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে আহতদের দেখতে এমপি উষাতন তালুকদার, জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন, রাঙ্গামাটি জোন কমান্ডার লে: কর্ণেল মালিক সামস উদ্দিন রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ছুটে যান।

খবরটি শেয়ার করুন

Post Comment