পূজা উপলক্ষে কাঁঠালতলী দুর্গা মাতৃ মন্দিরে বস্ত্র বিতরণ

রাঙ্গামাটি রিপোর্ট –

puja

বছর ঘুরে প্রতিবারের ন্যায় এবছরও শ্রী শ্রী দুর্গা পূজা এসেছে। সনাতন ধর্মাবলম্বীদের এই উৎসব হচ্ছে সবচেয়ে বড় উৎসব। তাই এই উৎসবটি সমাজের সকলে মিলে আনন্দের সাথে উপভোগ করার জন্য রাঙ্গামাটির কাঁঠালতলী শ্রী শ্রী দুর্গা মাতৃ মন্দিরের আয়োজনে সমাজের দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় মন্দির প্রাঙ্গণে আলোচনা সভার মাধ্যমে এই বস্ত্র বিতরণ করা হয়।

পূজা উৎযাপন কমিটির সভাপতি কনক রতন নাথের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রবিন সেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রেমলিয়ানা পাংখোয়া। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিন, পৌর আওয়ামী লীগ সভাপতি হাজী সোলাইমান চৌধুরী, জেলা পরিষদের সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, প্যানেল মেয়র জামাল উদ্দিন, প্রবীণ সাংবাদিক সুনিল কান্তি দে, মহিলা কাউন্সিলার জুবাইতুন নাহার, পূজা উদযাপন কমিটি রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি অমর দে।

আলোচনা সভায় বক্তারা বলেন, দুর্গা পূজা হচ্ছে একটি সার্বজনীন উৎসব। এই পূজা সকল বাঙালি উদযাপন করে থাকে। পূজা হচ্ছে বাঙালিদের মিলনের মেলা। এই উৎসব আমরা সকলে মিলে যে ভাবে উদযাপন করি ঠিক তেমনি ভাবে সারাটি বছর যেন আমরা এই ভাবে মিলেমিশে বসবাস করতে পারি এটাই মায়ের কাছে সবার প্রার্থনা।

খবরটি শেয়ার করুন

Post Comment