রাঙ্গামাটি জেলা পরিষদ হতে কেইল্ল্যামুড়া কালী মন্দিরে বাদ্যযন্ত্র প্রদান

রাঙ্গামাটি রিপোর্ট –

organ

বালুখালী ইউনিয়নের কেইল্ল্যামুড়া কালী মন্দিরে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ পক্ষ হতে বাদ্যযন্ত্র হারমনিয়াম ও গজিনা (শ্রীখোল) প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে জেলা পরিষদ কার্যালয়ে পরিষদের সদস্য ও ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি স্মৃতি বিকাশ ত্রিপুরা কেইল্ল্যামুড়া কালী মন্দির পরিচালনা কমিটির সভাপতি সুমন ত্রিপুরা ও সাধারণ সম্পাদক রূপায়ন ত্রিপুরার হাতে বাদ্যযন্ত্রগুলো তুলে দেন।

বাদ্যযন্ত্র প্রদানকালে পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা বলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ প্রতিষ্ঠার পর থেকে এ অঞ্চলের সকল সম্প্রদায়ের মানুষ যাতে তার নিজ নিজ ধর্ম যথাযথভাবে পালন করতে পারে সে লক্ষ্যে সবসময় সহযোগিতা দিয়ে চলেছে। তারই অংশ হিসেবে কেইল্ল্যামুড়া কালী মন্দিরে সনাতনী সম্প্রদায়ের জন্য পরিষদ থেকে এ সহযোগিতা করা হয়েছে। তিনি আশা প্রকাশ করে বলেন, এতে করে রাঙ্গামাটির প্রত্যন্ত পাহাড়ি এলাকার মানুষ যাতে তাদের স্ব-স্ব ধর্ম পালনে আরো উৎসাহী হয়ে উঠবে।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ রাঙ্গামাটি সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সজল চাকমা চম্পা, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তপন বড়ুয়াসহ ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের প্রাক্তন সাধারণ সম্পাদক কুঞ্জমনি ত্রিপুরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন

Post Comment