প্রেস রিপোর্ট

পার্বত্য চট্টগ্রাম চুক্তির বর্ষপূর্তি পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

প্রেস রিপোর্ট –

paccord

সোমবার (২৮ নভেম্বের ২০১৬) বিকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে পার্বত্য চট্টগ্রাম চুক্তির বর্ষপূর্তি অনুষ্ঠান আয়োজন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান জনাব বৃষ কেতু চাকমা।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোয়াজ্জেম হোসাইন, পরিষদের সদস্য হাজী মো: মুছা মাতব্বর, সদস্য অংসুই প্রু চৌধুরী, সদস্য ত্রিদিব কান্তি দাশ, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, পরিষদের সহকারী প্রকৌশলী পরাক্রম চাকমা, ৩০৫ পদাতিক ব্রিগেডের ক্যাপ্টেন মাহীম আহমেদ, ডিজিএফআই -এর সহকারী পরিচালক মো: আজিজুল হক, এফআইইউ -এর ওয়ারেন্ট অফিসার মোঃ ইউনুছ মিয়া, জেলা পুলিশ গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ পারভেজ আলী এবং পরিষদের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, এ বছর ২রা ডিসেম্বর রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ ১৯৯৭ সালে সম্পাদিত পার্বত্য চট্টগ্রাম চুক্তির বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপনের জন্য সিদ্ধান্ত গ্রহণ করেছে। এই দিবসটি উদযাপনের অংশ হিসাবে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গন থেকে রাঙ্গামাটি পৌরসভা পর্যন্ত একটি র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রীতি ফুটবল ম্যাচ, বিভিন্ন প্রশাসনিক ভবনে আলোকসজ্জা এবং রাঙ্গামাটি চট্টগ্রাম রোডের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ করা হবে।

তিনি এ দিবসটি উদযাপনে সকলের সহযোগিতা কামনা করেন।

অরুনেন্দু ত্রিপুরা
২৮/১১/২০১৬ইং
জন সংযোগ কর্মকর্তা
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ

খবরটি শেয়ার করুন

Post Comment