রাঙ্গামাটিতে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস উদযাপন

রাঙ্গামাটিতে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস উদযাপন

ngo
রাঙ্গামাটি জেলায় উন্নয়ন সংস্থা আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র, প্রোগ্রেসিভ, উইভ, এসআইডব্লিউপি, হিলেহিলি, পুগবেল ও যোগাযোগ -এর আয়োজনে শুক্রবার রাঙ্গামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস উদযাপন করা হয়।

আশিকা মানবিক কেন্দ্র এর নির্বাহী পরিচালক বিপ্লব চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো: ফারুক সুফিয়ান।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন -এর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং রাঙ্গামাটি পার্বত্য জেলার উন্নয়নে কাজ করার জন্য বিএনএফকে ধন্যবাদ জ্ঞাপন করেন। আগামীতে এ জেলার বসবাসরত মানুষের জীবনমানের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে চলমান ও নতুন নতুন প্রকল্প গ্রহণ করে কার্যক্রম পরিচালনা করার আহ্বান জানান।

অনুষ্ঠানে স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা প্রোগ্রেসিভ -এর নির্বাহী পরিচালক সুচরিতা চাকমা, উইভ সংস্থার নির্বাহী পরিচালক নাইপ্রু মারমা মেরী, পুগবেল সংস্থার  নির্বাহী পরিচালক শান্তিপদ চাকমা, হিলেহিলি সংস্থার ভুবন চাকমা, এসআইডব্লিউপি সংস্থার প্রতিনিধি ও যোগাযোগ সংস্থার নির্বাহী পরিচালক তাদের প্রকল্পের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম ও সম্ভাবনাময় দিকগুলো উপস্থাপন করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের ডিপুটি নির্বাহী পরিচালক এ্যাড কক্সী তালুকদার

খবরটি শেয়ার করুন

Post Comment