রাঙ্গামাটি প্রেস ক্লাবে রুবেল ও আনোয়ার পুনঃনির্বাচিত

রাঙ্গামাটি রিপোর্ট –

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাঙ্গামাটি প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে সাখাওয়াৎ হোসেন রুবেল ও আনোয়ার আল হক সাধারণ সম্পাদক পুনঃনির্বাচিত হয়েছেন।

রাঙ্গামাটি প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল। এতে ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক বার্ষিক প্রতিবেদন পাঠ করেন।

সাধারণ সভা শেষে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আইসিডিপি’র প্রকল্প পরিচালক মো: জানে আলম ও সহকারী নির্বাচন কমিশনার ছিলেন আইসিডিপি’র প্রকল্প সহকারী পরিচালক মিন্টু বিকাশ চাকমা।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন সাখাওয়াৎ হোসেন রুবেল, দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি মোহাম্মদ আলী ও চ্যানেল টোয়েন্টিফোর প্রতিনিধি শামসুল আলম। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আনোয়ার আল হক ও মোহাম্মদ ইলিয়াস। এছাড়া সহ-সভাপতি পদে অলি আহমদের প্রতিদ্বন্দ্বী ছিলেন বিটিভি প্রতিনিধি মোস্তফা কামাল।

অন্যান্য পদে নির্বাচিত হলেন সহ-সভাপতি আলি আহমেদ, যুগ্ম সম্পাদক সুপ্রিয় চাকমা, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক আব্দুল হামিদ ও কোষাধ্যক্ষ পুলক চক্রবর্তী।

সিইচটি-অবজারভার.কম -এর পক্ষ থেকে সদ্য নির্বাচিত কমিটিকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

খবরটি শেয়ার করুন

Post Comment