বিলাইছড়িতে দুঃস্থ ও শীতার্তদের মাঝে জেলা পরিষদের শীতবস্ত্র বিতরণ

বিলাইছড়ি রিপোর্ট –

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বিলাইছড়ি উপজেলার বিভিন্ন দুর্গম এলাকার শতাধিক গরীব, দুঃস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলার বিলাইছড়ি সদর, কেংড়াছড়ি, ফারুয়া ও বড়থলি ইউনিয়ন’সহ বিভিন্ন দুর্গম এলাকার দুঃস্থ ও শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, রাঙ্গামাটি বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা, জেলা কমিটির সদস্য ও বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি জয়সেন তঞ্চঙ্গ্যা, সিনিয়র সহ সভাপতি অংসাথোয়াই কার্বারী, সহ সভাপতি সুকুমার চক্রবর্তী, সহ-সভাপতি রাসেল মার্মা, যুগ্ম সাধারণ সম্পাদক চাইথোয়াই মার্মা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রহর কান্তি চাকমা, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান ছোট্ট, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবলু রানা’সহ আওয়ামী লীগ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণকালে বক্তরা বলেন, পার্বত্য জেলা পরিষদের মতো অন্যান্য সামাজিক প্রতিষ্ঠান ও বিত্তশালীরা এগিয়ে আসলে শীতে সাধারণ মানুষকে আর কষ্ট পেতে হবে না। সমাজের প্রতিটি স্তরে এই অসহায় মানুষের পাশে থাকা বিত্তশালী লোকেরা এগিয়ে আসলে দেশের দারিদ্র্য অনেকাংশে দূর হবে এবং শীতার্ত মানুষ সুন্দরভাবে জীবনযাপন করতে পারবে। শীতার্ত মানুষের পাশে সমাজের বিত্তশালীদের দাঁড়ানোর আহ্বান জানান বক্তারা।

খবরটি শেয়ার করুন

Post Comment