রাঙ্গামাটিতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ শুরু

রাঙ্গামাটি রিপোর্ট –

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আজ রবিবার থেকে পার্বত্য জেলা রাঙ্গামাটিতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৭ এর সপ্তাহব্যাপী কর্মসূচি শুরু হয়েছে। এ উপলক্ষে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ, জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিস বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

রবিবার (২৯ জানুয়ারি) সকালে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে রাঙ্গামাটি পৌরসভা কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে জেলা প্রশাসক কার্যালয় পর্যন্ত একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। রাঙ্গামাটির অতিরিক্ত জেলা  প্রশাসক মো: আবু শাহেদ চৌধুরী  ও রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য সবির কুমার চাকমা র‌্যালির নের্তৃত্ব দেন। রাঙ্গামাটি জেলা প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তা, রাঙ্গামাটির বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীসহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগণ র‌্যালিতে অংশ নেন।

র‌্যালি শেষে রাঙ্গামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে প্রধানমন্ত্রী কর্তৃক প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নানসহ জেলা প্রাধমিক শিক্ষা অফিসের কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাগণ এ সময় উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন

Post Comment