কেপিএম -এ সিবিএ নির্বাচন : শ্রমিক কর্মচারী পরিষদের জয়

কাপ্তাই রিপোর্ট –

সোমবার (৩০ জানুয়ারি) কঠোর নিরাপত্তা এবং উৎসব মুখর পরিবেশে কেপিএমের সিবিএ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। নির্বাচনে কেপিএম শ্রমিক কর্মচারি পরিষদ চাকা প্রতীকে ৪৫৪ ভোট পেয়ে সিবিএ নির্বাচিত হয়। অপর পক্ষে হাতুড়ি প্রতীক নিয়ে শ্রমিক সংগঠন এমপ্লয়িজ ইউনিয়ন ২৩৭ ভোট পায়। নির্বাচন পরিচালনা করেন চট্টগ্রাম শ্রম দপ্তরের উপ-পরিচালক মো: নাহিদুল ইসলাম।

নব নির্বাচিত সিবিএ’র সভাপতি মো: আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান মুক্তা সকলের সহযোগিতায় কেপিএম -এর উৎপাদন স্বাভাবিক রেখে কারখানাকে আবার লাভজনক পর্যায়ে নিয়ে যেতে প্রচেষ্টা চালানোর অঙ্গীকার করেন।

নির্বাচন সুষ্ঠু ও সুশৃঙ্খল পরিবেশে অনুষ্ঠিত হয় বলে জানান, কেপিএম -এর মহাব্যবস্থাপক (প্রশাসন) মো: আনোয়ার হোসেন। নির্বাচনে সার্বিক আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পর্যাপ্ত সংখ্যক পুলিশের পাশাপাশি সার্বক্ষণিক বিজিবির টহল ছিল বলেও তিনি জানান।

নির্বাচন প্রক্রিয়া প্রত্যক্ষ করতে ভোট কেন্দ্র পরিদর্শন করেন কেপিএম -এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী খান জাভেদ আনোয়ার, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো: দিলদার হোসেন, উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য থোয়াইচিং মারমা, জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট রফিকুল হক, কাপ্তাই থানার ওসি রঞ্জন কুমার শামন্ত ও  চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী।

খবরটি শেয়ার করুন

Post Comment