দীপংকর তালুকদারকে ফুলের তোড়া দিলেন পৌর মেয়র জাফর আলী খান

রাঙ্গামাটি রিপোর্ট –

গত ১৮ তারিখ অনুষ্টিতব্য পৌর নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী প্রার্থী মেয়র জাফর আলী খান বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৫ টায় রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দীপংকর তালুকদারকে ফুলেল শুভেচ্ছা সহকারে কৃতজ্ঞতা জানান।

এ সময় জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত পরিসরে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, হাজী কামাল উদ্দিন ও নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, দপ্তর সম্পাদক রফিক তালুকদার প্রমুখ।

সভায় সাবেক প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি দীপংকর তালুকদার বলেন, এই বিজয় সকলের সম্মিলিত প্রচেষ্টার ফল। এই বিজয়ে তিনি বাঘাইছড়ি তথা পৌরবাসীদের প্রতি ধন্যবাদসহ কৃতজ্ঞতা জানান, সাথে মেয়র সফর সঙ্গীদের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরও বলেন, পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরোধিতাকারী দলীয় নেতা কর্মীদের চিহ্নিতকরণের মধ্য দিয়ে ব্যবস্থা গ্রহণের কথা বলেন। প্রতিষ্ঠা লগ্ন হতে দীর্ঘ ১২ বছর যাবত উন্নয়নের ছোঁয়া থেকে বঞ্চিত পৌরসভার দ্রুত উন্নয়ন কর্মকান্ড শুরু হবে এবং দুই বছরের মধ্য পৌরবাসী উন্নয়ন কর্মকান্ড ভোগ করবেন বলে আশ্বাস প্রদান করেন।

সভায় অন্যান্যদের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন নব নির্বাচিত মেয়র জাফর আলী খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক হাজী মুছা মাতব্বর প্রমুখ।

 

খবরটি শেয়ার করুন

Post Comment