সানফ্লাওয়ার সমবায় সমিতির কুপন ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

রাঙ্গামাটি রিপোর্ট –

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাঙ্গামাটিতে সমবায় বিভাগের অর্ন্তভুক্ত সমিতি সানফ্লাওয়ার সমবায় সমিতি লিমিটেড -এর লাকি কুপন ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শহরের বনরূপাস্থ সানফ্লওয়ার সমবায় সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সানফ্লওয়ার সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি মো. মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সম্মানিত অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য হাজী মো. মুছা মাতব্বর, বিশেষ অতিথি জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, সমবায় কর্মকর্তা আশীষ চৌধুরী ও সানফ্লওয়ার সমবায় সমিতির সাধারণ সম্পাদক সুলতান আহম্মদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, সমিতির সদস্যদের কল্যাণের পাশাপাশি এই সমিতি সমাজের হতদরিদ্র ও অসুস্থ ব্যক্তিদের সহায়তা, গরীব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী ও বিভিন্ন সামাজিক উন্নয়নে সহযোগিতা করছে এটি অবশ্যই প্রশংসার দাবী রাখে। তাদের ন্যায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এ সমবায় বিভাগ আজ দেশের আনাচে কানাচে জনগণের উন্নয়ন ও কল্যাণে কাজ করছে। আর এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখেছে জাতির পিতার সুযোগ্য কন্যা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, বর্তমান সরকার যখনই ক্ষমতায় আসে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন সাধিত হয়। যা অন্য কোন সরকার করতে পারে না। সঠিক নেতৃত্বের মাধ্যমে সামাজিক উন্নয়ন কর্মকান্ডগুলোকে চলমান রেখে আগামীতে এই সমিতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি সানফ্লওয়ার সমিতির সকল সদস্যদের প্রতি আহ্বান জানান। পরে সমিতির আসবাবপত্র ক্রয়ের জন্য ২০ হাজার টাকা প্রদানের প্রতিশ্রুতি দেন চেয়ারম্যান। শেষে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

খবরটি শেয়ার করুন

Post Comment