রাঙ্গামাটিতে প্রাণিজ সেবা সপ্তাহ সেবা সপ্তাহ শুরু

রাঙ্গামাটি রিপোর্ট –

‘নিরাপদ প্রাণিজ আমিষের প্রতিশ্রুতি, সুস্থ সবল মেধাবী জাতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ শনিবার থেকে পার্বত্য জেলা রাঙ্গামাটিতে শুরু হয়েছে প্রাণিজ সেবা সপ্তাহ ২০১৭। রাঙ্গামাটি জেলা প্রাণী সম্পদ কার্যালয় এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রাঙ্গামাটি জেলা প্রাণী সম্পদ কার্যালয় মিলনায়তনে সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. সাখাওয়াৎ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, জেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মো. আলমগীর, কৃষি ষম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক রমনী কান্তি চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

এর আগে সকালে প্রাণিজ সেবা সপ্তাহ উপলক্ষে রাঙ্গামাটি শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুন কান্তি চাকমার নেতৃত্বে র‌্যালিটি রাঙ্গামাটি শহরের তবলছড়ি হতে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রাণী সম্পদ কার্যালয়ে এসে শেষ হয়। ফিতা কেটে ও ফেস্টুন উড়িয়ে জেলা প্রাণী সম্পদ কার্যালয় প্রাঙ্গণে তিনদিন ব্যাপী প্রাণিজ সম্পদ মেলার উদ্বোধন করা হয়।

খবরটি শেয়ার করুন

Post Comment