১৪ জন স্বতন্ত্র এমপি আওয়ামী লীগে যোগ দিলেন

অনলাইন ডেস্ক –

১৪ জন স্বতন্ত্র সংসদ সদস্য ক্ষমতাসীন আওয়ামী লীগে যোগ দিয়েছেন। তাঁদের বেশির ভাগই আওয়ামী লীগের নেতা ছিলেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে তাঁরা স্বতন্ত্রভাবে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হন। তাঁরা গতকাল জাতীয় সংসদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং আওয়ামী লীগের সংসদীয় দলের সাধারণ সম্পাদক নূর-ই-আলম চৌধুরীর সঙ্গে বৈঠক করে যোগদানের সিদ্ধান্ত নেন।

সংসদ সচিবালয় সূত্রে জানা গেছে, সংসদের ১৬ স্বতন্ত্র সংসদ সদস্যের মধ্যে ১৪ জন আওয়ামী লীগে যোগ দিয়েছেন। তাঁরা হলেন গাইবান্ধা-৪-এর আবুল কালাম আজাদ, নওগাঁ-৩ এর ছলিম উদ্দীন তরফদার, কুষ্টিয়া-১-এর রেজাউল হক চৌধুরী, ঝিনাইদহ-২-এর তাহজীব আলম সিদ্দিকী, যশোর-৫-এর স্বপন ভট্টাচার্য্য, পিরোজপুর-৩-এর রুস্তম আলী ফরাজী, ঢাকা-৭-এর হাজি মো. সেলিম, নরসিংদী-২-এর কামরুল আশরাফ খান, নরসিংদী-৩-এর সিরাজুল ইসলাম মোল্লা, ফরিদপুর-৪-এর মজিবুর রহমান চৌধুরী নিক্সন, মৌলভীবাজার-২-এর আব্দুল মতিন, কুমিল্লা-৩-এর ইউসুফ আবদুল্লাহ হারুন, কুমিল্লা-৪-এর কাজী মোহাম্মদ ফখরুল এবং পার্বত্য রাঙ্গামাটি – ২৯৯-এর ঊষাতন তালুকদার।

উষাতন তালুকদারের প্রতিবাদ : উষাতন তালুকদার আওয়ামী লীগে যোগ দিয়েছেন বলে গতকাল বিভিন্ন গণমাধ্যমে যে খবর প্রকাশিত হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন উষাতন তালুকদার। পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির সহসভাপতি উষাতন তালুকদার এক বিবৃতিতে বলেন, ‘এ সংবাদ সম্পূর্ণ ভিত্তিহীন, সর্বৈব মিথ্যা এবং রাজনৈতিক ষড়যন্ত্রমূলক। আমার রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ন করতে এবং পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির নেতৃত্ব সম্পর্কে জনমতকে বিভ্রান্ত করতেই আমার সঙ্গে কোনোরূপ যোগাযোগ না করে অনলাইন নিউজ পোর্টাল ও জাতীয় দৈনিকগুলো একতরফাভাবে মিথ্যা সংবাদ পরিবেশন করেছে। ’

 

খবরটি শেয়ার করুন

Post Comment