খাগড়াছড়িতে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র নিহত: আহত ২

খাগড়াছড়ি রিপোর্ট –

খাগড়াছড়ির দূর্গম থলিপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় চিরঞ্জিত ত্রিপুরা (৫৫) ও তার পুত্র কর্ণ ত্রিপুরা (৩০) নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে দিকে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছে চিরঞ্জিত ত্রিপুরার স্ত্রী ভবেলক্ষ্মী ত্রিপুরা (৪৫)ও পুত্রবধূ বিজলী ত্রিপুরা (২৮)। এ সময় চিরঞ্জিত ত্রিপুরার ব্যবসায়ী প্রতিষ্ঠান ও বাড়ীঘরও ভাংচুর এবং লুটপাট হয়।

এলাকাবাসী জানায়, সন্ধ্যা ৭টার দিকে খাগড়াছড়ি সদর ইউনিয়নের থলিপাড়া এলাকার স্থানীয় ইউপি সদস্য কালিবন্ধু ত্রিপুরা নেতৃত্বে ৩০/৪০ সন্ত্রাসী চিরঞ্জিত ত্রিপুরার বাড়ীতে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা চিরঞ্জিত ত্রিপুরা ও তার পুত্র কর্ণ ত্রিপুরাকে ধরে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও গুলি করলে চিরঞ্জিত ত্রিপুরা ঘটনাস্থলে নিহত হয়।

আহত কর্ণ ত্রিপুরাকে সদর হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তার দুই পায়ে গুলির আঘাতের চিহৃ রয়েছে। এ ছাড়া বাধা দিতে গিয়ে চিরঞ্জিত এর স্ত্রী ভবেলক্ষ্মী ত্রিপুরা (৪৫)ও পুত্রবধূ বিজলী ত্রিপুরা (২৮) গুরুতর আহত হয়। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। খাগড়াছড়ি পুলিশ সুপার আলী আহমেদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

খবরটি শেয়ার করুন

Post Comment