লংগদুতে নয়ন হত্যা ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের দেখতে যাচ্ছে ১৪ দলীয় জোট

লংগদু রিপোর্ট –

যুবলীগ নেতা মো. নুরুল ইসলাম নয়ন হত্যা  ও হত্যার জেরে পুড়িয়ে দেওয়া পাহাড়িদের বসতবাড়ি ও ক্ষতিগ্রস্তদের দেখতে আগামীকাল রাঙ্গামাটি জেলার লংগদুতে যাচ্ছেন স্বাস্থ্যমন্ত্রী মো: নাসিম ও পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উসৈশিং এমপি, সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার ও সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুসহ ১৪ দলীয় জোটের নেতৃবৃন্দ ।

রাত প্রায় ৯টায় সংসদীয় কমিটির এই নেতৃবৃন্দ রাঙ্গামাটি রেস্ট হাউজে এসে পৌছেন । এসময় রাঙ্গামাটি জেলা প্রশাসক মো. মানজারুল মান্নান ও পুলিশ সুপার সাইদ তারিকুল হাসান তাদেরকে রিসিভ করেন। পরবর্তীতে রাঙ্গামাটি আওয়ামী লীগ ও বিভিন্ন সুশীল সমাজের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন।

রাঙ্গামাটি সার্কিট হাউজে গণ মাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম বলেন আমরা এসেছি কাল মোটর সাইকেল চালক নয়ন হত্যা ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের দেখতে যাওয়ার জন্য।

তিনি বলেন শেখ হাসিনার সরকার কোন সন্ত্রাস ও অন্যায়কে সহ্য করবে না। স্বরাষ্ট্রমন্ত্রী ইতিমধ্যে দোষীদের গ্রেপ্তারের জন্য নির্দেশ দিয়েছেন। প্রশাসন তাদের গ্রেপ্তারে কাজ করছে।

এসময় তারা ক্ষতিগ্রস্তদের আশ্বস্ত করে বলেন সরকার ও প্রশাসন আপনাদের পাশে আছে। সকল অন্যায়ের বিরুদ্ধে আওয়ামী লীগ সরকার। মোটর সাইকেল চালক নয়নকে যারা হত্যা করেছে ও যারা বাড়ীঘরে হামলা ও অগ্নি সংযোগ করেছে তাদের সকলের বিচার হবে ।

 

খবরটি শেয়ার করুন

Post Comment