সীতাকুন্ড ত্রিপুরা পল্লীতে রোগাক্রান্তদের মাঝে সাহায্যের হাত

সীতাকুন্ড রিপোর্ট –

সীতাকুন্ড সোনাইছড়ি ত্রিপুরা পল্লীতে গত ৮ থেকে ১২ জুলাই পর্যন্ত চার দিনে ত্রিপুরা পাড়ায় অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে নয় শিশুর মৃত্যু হয়। এই রোগে আক্রান্তদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে রাঙ্গামাটি ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশন ও ত্রিপুরা ষ্টুডেন্ট’স ফোরাম।

শুক্রবার ২১ জুলাই রাঙ্গামাটি ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশন ও ত্রিপুরা ষ্টুডেন্টন্স ফোরামের উদ্যোগে সীতাকুন্ড সোনাইছড়ি ত্রিপুরা পল্লীতে গিয়ে নিহত নয়জন শিশুর পরিবারের মাঝে দুই হাজার টাকা করে ও আক্রান্ত ৪৬জন পরিবারের মাঝে চারশত টাকা আর্থিক সহায়তা এবং নিরাপদ পানি প্রদান করেন।

এসময় ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ঝিনুক ত্রিপুরা, ত্রিপুরা ষ্টুডেন্ট’স ফোরামের সভাপতি হৃদয় ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিকাশ ত্রিপুরা, সহ সাধারণ সম্পাদক ঋতিক ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক রোকেশ ত্রিপুরা, ত্রিপুরা ষ্টুডেন্ট’স ফোরামের কেন্দ্রীয় সদস্য আঞ্জুলাল ত্রিপুরা, ত্রিপুরা ষ্টুডেন্টন্স ফোরামের সদস্য রিয়া মনি ত্রিপুরা ও মহোনা ত্রিপুরা, দপ্তর সম্পাদক টিটু ত্রিপুরা উপস্থিত ছিলেন।

পরে রাঙ্গামাটি ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের নেতাবৃন্দ সীতাকুন্ড সোনাইছড়ি ত্রিপুরা পল্লীর অজ্ঞাত রোগে আক্রান্ত শিশুদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও ফৌজদার হাট বিআইটি হাসপাতালে দেখতে যান।

খবরটি শেয়ার করুন

Post Comment