রাঙ্গামাটি পৌরসভার এ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন

রাঙ্গামাটি রিপোর্ট –

রাঙ্গামাটি জেলাবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে প্রতিটি উপজেলায় ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতাল তৈরীর কাজ খুব শীঘ্রই শুরু হবে বলে জানিয়েছেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, রাঙ্গামাটি মেডিকেল কলেজের যারা বিরোধিতা করেছেন, তারা আজ প্রতিটি পদে পদে বুঝতে পারছেন যে তাদের সিদ্ধান্ত ভুল ছিলো। রাঙ্গামাটি মেডিকেল কলেজ আজ তৃতীয় বর্ষে পদার্পন করে সুষ্ঠুভাবে এগিয়ে যাচ্ছে। এই মেডিকেল কলেজ ক্যাম্পাসের কাজ অল্প কিছুদিনের মধ্যে শুরু হবে বলেও তিনি মন্তব্য করেন।

বৃস্পতিবার (১০ আগষ্ট) রাঙ্গামাটি শহরবাসীর চিকিৎসা সুবিধা দিতে রাঙ্গামাটি পৌরসভার সম্মেলন কক্ষে নতুন এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করতে গিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য দীপংকর তালুকদার এ কথা বলেন।

এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, বিএসআরএম এর জনসংযোগ কর্মকর্তা রুহি এম আহমেদ, বেসরকারী উন্নয়ন সংস্থা অগ্রযাত্রার চেয়ারপারসন মিলি আক্তার চৌধুরী উপস্থিত ছিলেন।

দীপংকর তালুকদার বলেন, সরকার পার্বত্য অঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই অঞ্চলের মানুষের স্বাস্থ্য, শিক্ষাসহ অর্থনৈতিক উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণের মাধ্যমে এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়ন ঘটিয়েছে সরকার। তিনি সরকারের এই সকল উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করার আহবান জানান।

দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান বিএসআরএম রাঙ্গামাটি পৌরসভাকে এই এ্যাম্বুলেন্সটি প্রদান করে। এ্যাম্বুলেন্স সার্ভিস চালু হওয়ায় রাঙ্গামাটি শহরবাসীর চিকিৎসা সুবিধা আরো সহজ হবে।

 

খবরটি শেয়ার করুন

Post Comment