জুরাছড়ি ছাত্রলীগ নেতৃবৃন্দের থানা অফিসার ইন চার্জ-এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ

জুরাছড়ি রিপোর্ট –

 

আজ রবিবার জুরাছড়ি উপজেলার ছাত্রলীগের নেতৃবৃন্দ জুরাছড়ি থানার অফিসার ইন চার্জ মো: ইউসুফ সিদ্দিকীর সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ করেন। এসময়  জুরাছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি রিকো চাকমা, সিনিয়র সহ সভাপতি জ্ঞানমিত্র চাকমা, সাধারণ সম্পাদক ধনবিকাশ চাকমা, সাংগঠনিক সম্পাদক রিংকু চাকমা, ছাত্রনেতা শংকর বিজয় চাকমা, প্রিয়াস চাকমাসহ সংগঠনের বিভিন্ন দপ্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে থানার অফিসার ইনচার্জ জানান, বর্তমান পরিস্থিতিকে ঘিরে বিভিন্ন রাজনৈতিক সংগঠনের কার্যকলাপ তুলনা করে তিনি জুরাছড়ি ছাত্রলীগকে একটি সুশৃঙ্খল ছাত্রসমাজ হিসেবে মন্তব্য করেন। তিনি আরো বলেন সংগঠনের কাজে কোন মহল থেকে হুমকি কিংবা বাধা আসলে তা প্রতিহত করা হবে এবং দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে তাৎক্ষণিক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস প্রদান করেন। তিনি স্থানীয় পরিস্থিতিকে কেন্দ্র করে এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছেন বলে জানান।

এসময় ছাত্রলীগ সভাপতি রিকো চাকমা বলেন, ছাত্রলীগ সংগঠন মহান নেতা বঙ্গবন্ধুর আদর্শে লালিত একটি আদর্শ সংগঠন, এ সংগঠনকে ঘিরে আমরা সুশৃংখল ভাবে  উপজেলায় সকল প্রকার সাংগঠনিক কাজ চালিয়ে যাচ্ছি। সংগঠনকে সহযোগিতা প্রদানের আশ্বাস দিলে থানার অফিসার্স ইন চার্জ মো: ইউসুফ সিদ্দিকীকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

খবরটি শেয়ার করুন

Post Comment