পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে, নিহত-২, আহত-৭

রাঙ্গামাটি রিপোর্ট –

রাঙ্গামাটি শহরের শিমুলতলী এলাকার আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে পণ্যবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দোকানে ঢুকে পড়লে ঘটনাস্থলে ২জন নিহত ও ৭জন আহত হয়েছে। রবিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হলেন, নুর হোসেন, আবুল হাসেম। আহত ৭জনকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের বরাতে জানা যায়, চট্টগ্রাম থেকে পণ্য বোঝাই ট্রাকটি রাঙ্গামাটি আসার পথে শিমুলতলী এলাকার আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে চালক ট্রাকটি রাস্তার পাশের দোকানে ঢুকিয়ে দেয়। এতে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে ২জন নিহত ও ৭জন আহত হয়।

আহতরা হলেন, মহিদুল ইসলাম (২৯), শরিফ (১৬), সিরাজুল ইসলাম (২১), সুমন (৪৫), শামিম (২১), সামেরা বেগম (২০) ও মোহাম্মদ হোসেন। তাদের মধ্যে মহিদুল ইসলাম, শরিফ ও সিরাজুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, ঘটনাস্থলে একটি মাটি বোঝাই ট্রাক চাকা নষ্ট হয়ে যাওয়ায় কাজ করছিলো। এ সময় পণ্যবাহী ট্রাকটি চট্টগ্রাম থেকে পণ্য নিয়ে শিমুলতলী এলাকায় আসার সময় বিপরীত দিক থেকে রাঙ্গামাটি থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস মুখোমুখি অবস্থান হলে দুটি গাড়ী হার্ড ব্রেক ধরে। এ সময় পণ্যবাহী ট্রাকটি উল্টে দোকানে ঢুকে যায়। প্রত্যক্ষদর্শীরা আরো জানায় যদি বাসের সাথে সংঘর্ষ হতো তাহলে আরো বড় ধরনের ঘটনা ঘটতো।

ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় হতাহতদের উদ্ধার করে রাঙ্গামাটি হাসপাতালে পাঠিয়েছেন। ঘটনার পর ট্রাকের চালক পালিয়েছে বলে জানা গেছে।

 

খবরটি শেয়ার করুন

Post Comment