তিন দিনের সফরে রাঙ্গামাটিতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান

রাঙ্গামাটি রিপোর্ট –

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান শুক্রবার (৩ নভেম্বর) তিন দিনের সফরে রাঙ্গামাটি এসে পৌঁছেছেন। রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা সার্কিট হাউজে তাঁকে স্বাগত জানান।

রাঙ্গামাটি সফরে এসে প্রথম দিন বিকাল ৩টায় “রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়” – এর উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমাসহ রাঙ্গামাটি’র বুড়িঘাটে অবস্থিত বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ এর সমাধি পরিদর্শন ও পুষ্পস্তবক অর্পণ করেন।

কাল শনিবার (৪ নভেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রাঙ্গামাটি জেলা প্রশাসন কর্তৃক রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভূমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি। ভূমি হস্তান্তর অনুষ্ঠানের পর তিনি ঝগরাবিল মৌজাস্থ বিশ্ববিদ্যালয়ের জন্য নির্ধারিত স্থান সরেজমিনে পরিদর্শন করবেন।

সন্ধ্যা ৭টায় রাঙ্গামাটি পর্যটন হলিডে কমপ্লেক্সে বিশ্ববিদ্যালয় কর্তৃৃপক্ষ কর্তৃক অনুষ্ঠিতব্য সাংস্কৃতিক কর্মসূচিতে চেয়ারম্যান যোগদান করবেন এবং উক্ত অনুষ্ঠানে রাঙ্গামাটির গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে সাক্ষাৎ করবেন। পরবর্তী দিন (৫ নভেম্বর) চট্টগ্রামের উদ্দেশ্যে রাঙ্গামাটি ত্যাগ করবেন।

 

খবরটি শেয়ার করুন

Post Comment