রাঙ্গামাটিতে স্মার্ট কার্ড বিতরণ শুরু

রাঙ্গামাটি রিপোর্ট –

রাঙ্গামাটির পৌরসভাসহ সদর উপজেলার ৬ ইউনিয়নের ৯১ হাজার ১১৫ ভোটারের জাতীয় পরিচয় পত্রের স্মার্ট কার্ড বিতরণের কাজ শুরু হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জাতীয় পরিচয় পত্রের স্মার্ট  কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

রাঙ্গামাটি জেলা প্রশাসক মানজারুল মান্নান আনুষ্ঠানিকভাবে ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিয়ে কার্ড বিতরণ কাজের উদ্বোধন করেন।

এ সময় রাঙ্গামাটি সংসদ সদস্য উষাতন তালুকদার, সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান, জেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ড. মানিক লাল দেওয়ান, সদর উপজেলা চেয়ারম্যান অরুন কান্তি চাকমাসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেলা নির্বাচন অফিসের কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা জানান, আজ ১ ডিসেম্বর শুরু হয়ে ২০১৮ সালের ১৩ মার্চ পর্যন্ত চলবে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম। রাঙ্গামাটি পৌরসভার ৯ ওয়ার্ডের ৯ কেন্দ্রে এবং ৬ ইউনিয়নের ৫৪ ওয়ার্ডের ১৫ কেন্দ্রে পর্যায়ক্রমে স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

এর মধ্যে রাঙ্গামাটি পৌরসভায় মোট ভোটার ৬১ হাজার ৪৫৮ এবং ৬ ইউয়িনের মোট ভোটার ২৯ হাজার ৬৫৭। রাঙ্গামাটি পৌরসভা এবং সদর উপজেলাধীন ৬ ইউনিয়ন বন্দুকভাঙ্গা, বালুখালী, মগবান, জীবতলী, সাপছড়ি ও কুতুকছড়ির ভোটারদের মধ্যে স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

খবরটি শেয়ার করুন

Post Comment