আওয়ামীলীগ নেতার উপর হামলার ঘটনায় বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যানসহ আটক-১৪

রাঙ্গামাটি রিপোর্ট –

রাঙ্গামাটি ও বিলাইছড়িতে আওয়ামী লীগ নেতার উপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে পুলিশী অভিযানে বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান শুভমঙ্গল চাকমা ও তার ছেলেসহ ১৪ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার ভোররাত পর্যন্ত পুলিশী অভিযানে বিলাইছড়ি উপজেলায় ৫ জন ও রাঙ্গামাটি শহর থেকে ৯ জনসহ ১৪ জনকে আটক করা হয়।

বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমা ও তার ছেলেকে রাঙ্গামাটি শহরের আসামবস্তির বাসা থেকে আটক করে পুলিশ।

রাঙ্গামাটি থেকে বিলাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমা, রিটন চাকমা (২৯), বাবু চাকমা (২৭), মঙ্গল মনি চাকমা (২৬), সাধন চাকমা (২৮), রিকন চাকমা (২৮), কালঞ্জিত চাকমা (২২), রুপম চাকমা (২৪), সময় বিজয় চাকমাকে (২৯) আটক করা হয়।

অপরদিকে বিলাইছড়ি থেকে আটককৃতরা হলেন- সুনীল কান্তি চাকমা (৩৫) বুদ্ধি বিজয় চাকমা (৩২), সুমন চাকমা (২৫), চন্দ্র চাকমা (৩২) ও বিভাময় চাকমা (২৬)।

রাঙ্গামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আটককৃতদের রাঙ্গামাটির বিচারিক আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে।

উল্লেখ্য, ৫ ডিসেম্বর জুরাছড়ি উপজেলা যুবলীগ নেতা অরবিন্দ চাকমা দুর্বৃত্তের গুলিতে নিহত হন। এছাড়া একই দিন বিলাইছড়িতে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রাসেল মারমা  ও ৬ ডিসেম্বর মধ্যরাতে রাঙ্গামাটি শহরের নিজ বাসায় জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি ঝর্ণা খীসা সন্ত্রাসী হামলার শিকার হয়ে গুরুতর আহত হন।

আহত দু’জন চট্টগ্রামে চিকিৎসাধীন রয়েছেন। এসব ঘটনায় পুলিশ বাদী হয়ে পৃথক তিনটি মামলা দায়ের করেছে।

খবরটি শেয়ার করুন

Post Comment