নান্যাচরে জন প্রতিনিধিদের অপহরণের চেষ্টার নিন্দা

২৪ জানুয়ারি ২০১৮

প্রেস বিজ্ঞপ্তি –

নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটির আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান জ্যোতি লাল চাকমা ও সদস্য সচিব পরানধন চাকমা আজ ২৪ জানুয়ারি ২০১৮, বুধবার এক বিবৃতিতে নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসী কর্তৃক নান্যাচর বাজার ঘাট থেকে চার ইউপি চেয়ারম্যান ও ৭ জন ইউপি মেম্বারকে অপহরণ প্রচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে তারা বলেন, ‘নির্বাচিত জন প্রতিনিধিরা আজ টিএনও অফিসে আইন শৃঙ্খলা বিষয়ক মিটিং শেষে ফিরে যাচ্ছিলেন। এ সময় দুপুর ১টার দিকে ঝিমিত চাকমা ও নিভিক চাকমার নেতৃত্বে ১০-১২ জন নব্য মুখোশ বাহিনীর সদস্য বাজার ঘাট থেকে তাদেরকে জোর করে অপহরণের চেষ্টা চালায়। পরে থানায় যোগাযোগ করা হলে পুলিশ এসে তাদের উদ্ধার করে। পুলিশ নব্য মুখোশদের ২ জনকে আটক করেছে।’

বিবৃতিতে তারা অবিলম্বে নব্য মুখোশ বাহিনীর প্রধান ও খুনসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা ও তার দলের অন্যান্য সদস্যদেরও গ্রেফতার করার দাবি জানান।

‘একটি বিশেষ মহল থেকে এদের (নব্য মুখোশদের) পৃৃষ্ঠপোষকতা বন্ধ করতে হবে এবং তাদেরকে গ্রেফতার করে শাস্তি দিতে হবে। না হলে এলাকায় শান্তি আসবে না।’ বলে তারা মন্তব্য করেন।

অপহরণ প্রচেষ্টার শিকার চেয়ারম্যানরা হলেন সুপন চাকমা (সুশীল জীবন), জ্যোতি লাল চাকমা, প্রমোদ খীসা ও অমল কান্তি চাকমা।

মেম্বারা হলেন পূর্ণ কুমার চাকমা (৩ নং ওয়ার্ড ২ নং নানিয়াচর ইউপি), বাবুল চাকমা (৪ নং ওয়ার্ড ২ নং নানিয়াচর ইউপি), তপন চাকমা (৬ নং ওয়ার্ড ২ নং নানিয়াচর ইউপি), জীবন চাকমা (৩ নং ওয়ার্ড ১ নং সাবেক্ষ্যং ইউপি), রিপেন চাকমা (২ নং ওয়ার্ড ১ নং সাবেক্ষ্যং ইউপি), তপময় চাকমা (৭ নং ওয়ার্ড ১ নং সাবেক্ষ্যং ইউপি) এবং চম্পা চাকমা (৭, ৮, ৯ ইউপি মহিলা সদস্য)।

বার্তা প্রেরক –

বাবুল চাকমা
সদস্য, নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি

সদস্য, ৪ নং ওয়ার্ড ২ নং নান্যাচর ইউপি।

খবরটি শেয়ার করুন

Post Comment