দুই নেত্রীকে উদ্ধারের দাবিতে রামগড়ে তিন সংগঠনের বিক্ষোভ

২৪ মার্চ ২০১৮

প্রেস বিজ্ঞপ্তি –


সেনা পৃষ্ঠপোষিত সন্ত্রাস বন্ধ, কুখ্যাত সন্ত্রাসী-দাগি খুনী-পলাতক আসামী তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা ও তার সহযোগীদের গ্রেফতার এবং সেনা মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক অপহৃত এইচডব্লিউএফ নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমাকে উদ্ধারের দাবিতে খাগড়াছড়ি জেলা রামগড় উপজেলা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সংগঠন বৃৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন (এইচডব্লিউএফ), গণতান্ত্রিক যুব ফোরাম (ডিওয়াইএফ)। আজ শনিবার (২৪ মার্চ ২০১৮) দুপর দেড়টায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি রামগড় উপজেলা সদর যৌথ খামার যাত্রী ছাউনী থেকে বের করে যৌথ খামার বাজারে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পিসিপি রামগড় উপজেলাা শাখার সহ-সভাপতি সুরেশ চাকমা, ইউনাইটে পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) -এর রামগড় ইউনিটের সংগঠক পরম ত্রিপুরা ও গণতান্ত্রিক যুব ফোরামে উপজেলা শাখার সদস্য অভি ত্রিপুরা প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, দুই নেত্রীকে উদ্ধারের জন্য প্রশাসন তৎপরতা না থাকায় ৬ দিনেও অপহরণকারীদের গ্রেফতার হয়নি। প্রশাসন দায়িত্ব অবহেলা করায় সন্ত্রাসীরা মামলার বাদী দয়াসোনা পিতাকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। প্রশাসনের এসব কর্মকান্ডের ফলে এবং অপরাধীদের সঠিক বিচার না হওয়ায় আইনের প্রতি জনগণের আস্থা-বিশ্বাস ও গ্রহণযোগ্যতা হারাচ্ছে।

বক্তারা, চিহ্নিত সন্ত্রাসীর ও বিভিন্ন মামলার পালাতক আসামী সন্ত্রাসী তপন জ্যোতি চাকমা বর্মা, তাদিন্দ্রলাল চাকমা পেলেসহ তাদের সকল অনুসারীদের গ্রেফতার ও হিল উইমেন্স ফেডারেশনের নেতৃদের উদ্ধারের দাবি জানান।

বার্তা প্রেরক,
নরেশ ত্রিপুরা
সাধারণ সম্পাদক
পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)
রামগড় উপজেলা শাখা।

খবরটি শেয়ার করুন

Post Comment