বিজু ও বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা

প্রেস রিপোর্ট –

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বিজু, সাংগ্রাই, বৈসু, বিহু ১৪২৪ এবং বাংলা নববর্ষ ১৪২৫ উদযাপন উপলক্ষে র‌্যালি এবং র‌্যালি উত্তর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের লক্ষ্যে বৃহস্পতিবার (২৯ মার্চ) সকালে পরিষদ সভাকক্ষে এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

প্রস্তুতিসভায় সভাপতিত্ব করেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

আগামী বৃহস্পতিবার (৫ এপ্রিল) বিকাল ৪টায় রাঙ্গামাটি সরকারি কলেজ প্রাঙ্গণ হতে রাঙ্গামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউ পর্যন্ত র‌্যালি ও রাঙ্গামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউ প্রাঙ্গণে র‌্যালি উত্তর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করার সিদ্ধান্ত গৃহীত হয় সভায়। রাঙ্গামাটিতে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীসহ সকল সম্প্রদায় ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের অংশ গ্রহণে এ র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হবে বলেও সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠানটি সুন্দর ও সফলভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান।

অনুষ্ঠিত প্রস্তুতি সভায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্যবৃন্দ যথাক্রমে সাধন মনি চাকমা, সান্তনা চাকমা, ত্রিদীব কান্তি দাশ, সবির কুমার চাকমা, স্মৃতি বিকাশ ত্রিপুরা, অমিত চাকমা রাজু, রেমলিয়ানা পাংখোয়া, জ্ঞানেন্দু বিকাশ চাকমা, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা, জন সংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা খোরশেদ আলম চৌধুরী, রাঙ্গামাটি ক্ষুদ্র নৃ-গোষ্টীর সাংস্কৃতিক ইন্সটিটিউ এর পরিচালক রণেল চাকমা, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার অনুসিনথিয়া চাকমা ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অরুনেন্দু ত্রিপুরা
জন সংযোগ কর্মকর্তা
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ
ছবি এবং সংবাদ : লিটন শীল।

খবরটি শেয়ার করুন

Post Comment