সন্ত্রাসীদের আস্তানায় সেনাবাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার

রাঙ্গামাটি রিপোর্ট –

পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দলের সশস্ত্র শাখার একটি গ্রুপ পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যকলাপসহ নানা ধরনের নাশকতার উদ্দেশ্যে বিপুল পরিমাণ অস্ত্র মজুদ করছে এমন সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ১৮ এপ্রিল দিবাগত রাত ৪ টায় রাঙ্গামাটি সদর উপজেলার বালুখালী ইউনিয়নের কাইন্দা এলাকার সন্ত্রাসীদের গোপণ আস্তানায় সেনাবাহিনী কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। কিন্তু অভিযানকারী দলের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পাহাড়ের জঙ্গলে পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে অভিযানকারী দল কর্তৃক উক্ত এলাকা তল্লাশী করে ২টি ৭.৬২ মিঃমিঃ এসএমজি, ১টি এ্যাসল্ট রাইফেল, ২টি পিস্তল, ১৬ রাউন্ড এ্যামুনিশন, ২টি এসএমজির ম্যাগাজিন, এ্যাসল্ট রাইফেলের ১টি ম্যাগাজিন, ২টি পিস্তলের ম্যাগাজিন ও ১টি সিলিং উদ্ধার করা হয়। তবে উক্ত অভিযানে কাউকে গ্রেফতার করা যায়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে রাংগামাটি সেনা রিজিয়ন সূত্র জানায়, যে কোন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ ও নাশকতা এড়াতে তাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যাজিৎ বড়ুয়া জানান, সেনাবাহিনী কর্তৃক অস্ত্র উদ্ধারের কথা জানতে পেরেছি, তবে এখনো পর্যন্ত থানায় হস্তান্তর করা হয়নি।

খবরটি শেয়ার করুন

Post Comment