মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানিকছড়িতে বিক্ষোভ

১১ এপ্রিল ২০১৮

প্রেস বিজ্ঞপ্তি –

মন্টি ও দয়াসোনা চাকমার অপহরণকারী সন্ত্রাসী তপন জ্যোতি চাকমা বর্মা ও গডফাডার শক্তিমান চাকমা হত্যাকান্ডে হীন রাজনৈতিক স্বার্থ হাসিলের লক্ষ্যে ইউপিডিএফ সভাপতি প্রসিত বিকাশ খীসা ও অন্যান্য নেতাকর্মী-সমর্থকদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে ও অনতিবিলম্বে মামলা প্রত্যাহারের দাবিতে খাগড়াছড়ির মানিকছড়িতে বিক্ষোভ মিছিল করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন ও গণতান্ত্রিক যুব ফোরাম মানিকছড়ি উপজেলা শাখা।

আজ শুক্রবার (১১ মে ২০১৮) সকাল ১০ ঘটিকায় মানিকছড়ি উপজেলা সদর গিরী মৈত্রী ডিগ্রী কলেজ গেইট থেকে একটি মিছিল বের করে ধর্মঘর প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে এক প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন পিসিপি মানিকছড়ি উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক ডেবিট চাকমা, মানিকছড়ি উপজেলা শাখার সভাপতি মংশিপ্রু মারমা প্রমুখ।

সমাবেশ থেকে বক্তারা বলেন, শাসক গোষ্ঠীর সাথে আতাত করে সংস্কারপন্থীরা নিজেদের হীন রাজনৈতিক স্বার্থ হাসিল করতে ইউপিডিএফ নেতা-কর্মী ও সমর্থকদের নামে মিথ্যা মামলা দায়ের করেছে। এই মামলা ইউপিডিএফ তথা পাহাড়ে জনগণের অধিকার আদায়ের আন্দোলনকে স্তব্ধ করার একটি চক্রান্ত।

বক্তারা, রাষ্ট্রীয় বাহিনীর সাথে লেজুরবৃত্তি না করে বৃহত্তর জনগণের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন জোরদার করতে ইউপিডিএফ পতাকা তলে সমবেত হাওয়ার জন্য আহ্বান জানান। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি জানান।

বার্তা প্রেরক,

ডেবিট চাকমা
সহ-সাধারণ সম্পাদক
পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)
মানিকছড়ি উপজেলা শাখা।

খবরটি শেয়ার করুন

Post Comment