মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিবের উপাচার্যের সাথে সাক্ষাৎ

১২/০৫/২০১৮ ইং

প্রেস বিজ্ঞপ্তি –

আজ রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এর অস্থায়ী প্রধান কার্যালয়ে মাননীয় উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা মহোদয়ের সাথে সাক্ষাৎ করেছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) জনাব মো: মহিউদ্দিন খান ও প্রতিনিধিদল।

উক্ত প্রতিনিধিদলে আরো উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্ম প্রধান (পরিকল্পনা) জনাব কাজী মনিরুল ইসলাম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী জনাব মো: মজিবুর রহমান সরকার এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী প্রধান (পরিকল্পনা-৪) জনাব মুহাম্মদ জহুরুল ইসলাম।

মাননীয় উপাচার্য প্রতিনিধিদলের সাথে ‘রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ‌ববিদ্যালয় স্থাপন’ শীর্ষক প্রকল্পের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। উক্ত বৈঠকে রাবিপ্রবি’র স্থায়ী ক্যাম্পাসে অবকাঠামো নির্মাণের জন্য মাস্টার প্ল্যান, কনসালটেন্সি ফার্ম নিয়োগ, রিভাইজড ডিপিপিসহ বিশ্ববিদ্যালয় প্রকল্পের অগ্রগতির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

পরে প্রতিনিধিদলটি রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর অস্থায়ী ক্যাম্পাসের বিভিন্ন শ্রেণিকক্ষ ও কম্পিউটার ল্যাব এবং বিশ্ববিদ্যালয় -এর স্থায়ী ক্যাম্পাসের জন্য নির্ধারিত স্থানটি পরিদর্শন করেন।

তথ্য কর্মকর্তা
জন সংযোগ বিভাগ
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

খবরটি শেয়ার করুন

Post Comment