এ্যাডভোকেট পরিতোষ দত্ত আর নেই

রাঙ্গামাটি রিপোর্ট –

রাঙ্গামাটি পার্বত্য জেলার প্রবীণ অাইনজীবী, রাঙ্গামাটি জেলা অাদালতের জিপি এবং রাঙ্গামাটি জেলা অাওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট পরিতোষ কুমার দত্ত মারা গেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগ, রাঙ্গামাটি পার্বত্য জেলা শাখার সহ-সভাপতি ও প্রবীণ আইনজীবী এ্যাডভোকেট পরিতোষ কুমার দত্ত বুধবার হৃদযন্ত্র আক্রান্ত হয়ে সকাল ১০ টায় চট্টগ্রামের একটি প্রাইভেট ক্লিনিকে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালীন সময় তার বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই পুত্রসহ অনেক আত্মীয়-স্বজন রেখে যান।

বাংলাদেশ অাওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, জেলা আওয়ামী লীগের সম্পাদক হাজী মুছা মাতব্বর এ্যাড পরিতোষ দত্তের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও তার আত্মার সদগতি কামনা করেছেন।

এদিকে রাঙ্গামাটি জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রাজীব চাকমাও প্রবীণ এই আইনজীবীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন

Post Comment