জেলা পরিষদ থেকে বনরূপা বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের অর্থ বিতরণ

রাঙ্গামাটি রিপোর্ট –


রাঙ্গামাটির বনরূপা বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। মঙ্গলবার (২৪ জুলাই) বিকেলে বনরূপা বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারের প্রত্যোককে নগদ ৫ হাজার টাকা করে সর্বমোট ৭৫হাজার টাকা প্রদান করা হয়।

এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন’সহ বাজার সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অর্থ সহায়তা প্রদান শেষে জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, অগ্নিকান্ডে আপনাদের যেটুকু ক্ষতি হয়েছে তা শতভাগ পূরণ করে দেয়া সম্ভব না হলেও সামার্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব তা দেওয়া হয়েছে। পরবর্তীতে ক্ষতিগ্রস্তদের জন্য আরো সহায়তা প্রদানের আশ্বাস দেন তিনি। তিনি বলেন, অগ্নিকান্ড ও সকল দূর্যোগ মোকাবেলায় আমাদের আরো সতর্ক ও সচেতন হতে হবে। অগ্নিকান্ড’সহ সকল দূর্যোগে বিভিন্ন প্রতিষ্ঠান ও সমাজের বিত্তবানদের প্রতি ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি ।

উল্লেখ্য, গত সোমবার (২৩ জুলাই) মধ্যরাতে শহরের অন্যতম প্রধান বাণিজ্যিক কেন্দ্র বনরূপা বাজারে বি-আর এন্ড সন্স মার্কেটে অগ্নিকান্ডে ১৫টি ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়।

খবরটি শেয়ার করুন

Post Comment