কৃত্তিকা ত্রিপুরার আত্মার শান্তি কামনায় প্রদীপ প্রজ্বলন ও মৌন প্রতিবাদ

রাঙ্গামাটি রিপোর্ট –

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা ৯ মাইল এলাকার ত্রিপুরা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী কৃত্তিকা ত্রিপুরার আত্মার শান্তি কামনায় এবং ধর্ষক ও খুনিদের শাস্তির দাবীতে মঙ্গল প্রদীপ প্রজ্বলন ও মৌন প্রতিবাদ করেছে রাঙ্গামাটি ত্রিপুরা ষ্টুডেন্ট ফোরাম ও ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (২ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৬টায় রাঙ্গামাটি গর্জনতলী এলাকায় অখন্ড মন্ডলী মন্দির প্রাঙ্গণে সারিবদ্ধ হয়ে ঘন্টাব্যাপী দাঁড়িয়ে শতাধিক নারী পুরুষসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ মোমবাতি প্রজ্বলন করে কৃত্তিকা ত্রিপুরার আত্মার শান্তি কামনা করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি স্মৃতি বিকাশ ত্রিপুরা, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ঝিনুক ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের কেন্দ্রীয় সদস্য অঞ্জুলাল ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি হৃদয় ত্রিপুরা, রাঙ্গামাটি জেলার সাধারণ সম্পাদক বিকাশ ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম রাঙ্গামাটি জেলা শাখার সাধারণ সম্পাদিকা উর্মি ত্রিপুরা প্রমুখ।

এ সময় অংশ গ্রহণকারীবৃন্দ কৃত্তিকা ত্রিপুরা হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান।

উল্লেখ্য, গত শনিবার (২৮ জুলাই) খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ৯ মাইল এলাকায় ধর্ষণের পর হত্যা করা হয় ৫ম শ্রেণীর ছাত্রী কৃত্তিকা ত্রিপুরাকে। পরে তাদের বাড়ির নিচে জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে দীঘিনালা থানায় হত্যা মামলা দায়ের করে নিহতের মা অনুমতি ত্রিপুরা।

খবরটি শেয়ার করুন

Post Comment