জুরাছড়িতে প্রশাসন ও জেলা পরিষদের বিভাগসমূহের কর্মকর্তাদের মত বিনিময় সভা

প্রেস রিপোর্ট –

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্যোগ বাস্তবায়ন করতে সরকারি কর্মকর্তাদের আরো আন্তরিক হওয়ার আহবান জানিয়েছেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। সরকারি কর্মকর্তারা একটু আন্তরিক হলেই সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হবে। তিনি বলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ পার্বত্য এলাকার সকল জনগণের জন্য কাজ করছে। দুর্গম এলাকাগুলোতে এসব সেবা পৌঁছে দেয়ার দায়িত্ব হচ্ছে হস্তান্তরিত বিভাগ সমূহের। তাই হস্তান্তরিত বিভাগসমূহের কর্মকর্তাদের আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।

সোমবার (৬ আগষ্ট) সকালে রাঙ্গামাটির জুরাছড়ি উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলার সার্বিক বিষয় নিয়ে প্রশাসনের কর্মকর্তা ও জেলা পরিষদের হস্তান্তরিত বিভাগসমূহের কর্মকর্তাদের সাথে মত বিনিময়কালে প্রধান অতিথি হিসাবে তিনি এ কথা বলেন।

জুরাছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জুরাছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান উদয় জয় চাকমা, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, জুরাছড়ি উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল বাছেদ, বনযোগীছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, আমরা উন্নয়ন কর্মকান্ড করতে চাচ্ছি কিন্তু করতে পারছি না। বিভিন্নভাবে উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্ত হচ্ছে। সরকার এদেশকে একটি উন্নত দেশ হিসাবে গড়ে তোলার জন্য সার্বিক প্রচেষ্টা অব্যাহত রেখেছে। এ লক্ষ্যে পোঁছানোর জন্য এবং পার্বত্য অঞ্চলের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

পরে তিনি জুরাছড়ি উপজেলায় জেলা পরিষদ কর্তৃক নব নির্মিত বিশ্রামাগারের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

অরুনেন্দু ত্রিপুরা
জন সংযোগ কর্মকর্তা
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ
ছবি এবং সংবাদ : লিটন শীল।

খবরটি শেয়ার করুন

Post Comment