এতিমখানা ও শিশু সদনে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের নগদ অর্থ বিতরণ

প্রেস রিপোর্ট –

সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙ্গামাটির ৫টি এতিমখানা ও ১টি শিশু সদনে আগামীকাল ১৫ আগস্ট এতিম ও গরীব শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশনের জন্য রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ হতে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান বৃষ কেতু চাকমা তার অফিস কক্ষে এতিমখানার অধ্যক্ষ ও মোনঘর পরিচালনা কমিটির সভাপতির হাতে এ নগদ অর্থ তুলে দেন।

এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ এর সদস্য সবির কুমার চাকমা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া ও প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা উপস্থিত ছিলেন।

নগদ অর্থ প্রদানকালে পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, অকুতোভয় দেশপ্রেমিক স্বাধীনতার মহান স্বপ্নদ্রষ্টা জাতির প্রাণপুরুষ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এ মহান ব্যক্তির শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে সকল শিশু যাতে উন্নত মানের খাবার খেতে পারে সে লক্ষেই এ অর্থ প্রদান করা হচ্ছে।

চেয়ারম্যান শোক দিবসে প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠান ও এতিমখানায় এ মহান ব্যক্তি ও শাহাদাৎ বরণকারী পরিবারের সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করার জন্য অনুরোধ জানান।

অরুনেন্দু ত্রিপুরা
জন সংযোগ কর্মকর্তা
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ
ছবি এবং সংবাদ : লিটন শীল।

খবরটি শেয়ার করুন

Post Comment