রাঙ্গামাটির পুজো মন্ডপে জেলা পরিষদের অনুদান

প্রেস রিপোর্ট –

আসন্ন শারদীয় দুর্গা পুজো উদযাপন উপলক্ষে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ হতে জেলার ১০টি উপজেলার ৪০টি পুজো মন্ডপের প্রতিনিধিদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এবারের পুজো সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পালনের জন্য প্রতিটি মন্ডপকে এক মেট্রিক টন করে খাদ্যশস্য অনুদান প্রদান করা হয়েছে।

বুধবার (১০ অক্টোবর) সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে এই আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

সভায় সভাপতিত্ব করেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ, পরিষদ সদস্য সবির কুমার চাকমা, পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, রাঙ্গামাটি পুজা উদযাপন পরিষদ এর সভাপতি শিক্ষক বাদল কান্তি দে, রাঙ্গামাটি পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কান্তি মহাজন ’সহ পুজা মন্ডপের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

সভায় সভাপতির বক্তব্যে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। সকল ধর্ম-বর্ণের মানুষের কল্যাণে বর্তমান সরকার কাজ করে চলেছে। তিনি বলেন, সরকার প্রতিটি মন্ডপে শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করেছে। যাতে কোন ধরনের বিশৃংখলা না ঘটে। তিনি আগামীতেও জনমানুষের এ সরকারের পাশে থাকতে সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে শেষে জেলার ১০টি উপজেলার ৪০টি পুজো মন্ডপের প্রতিনিধিদের হাতে  এক মেট্রিক টন করে খাদ্য শস্যের (ডিও) অনুদান হিসেবে তুলে দেওয়া হয় ।

অরুনেন্দু ত্রিপুরা
জন সংযোগ কর্মকর্তা
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ
ছবি এবং সংবাদ : লিটন শীল।

খবরটি শেয়ার করুন

Post Comment