পাহাড়ে আওয়ামী লীগের অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবে না

বিশেষ প্রতিবেদক, ১৬ জানুয়ারি ২০১৯


সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি বলেছেন, অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা কায়েম করতে হলে পাহাড়ে জাতীয় রাজনৈতিক দল আওয়ামী লীগের কোন বিকল্প নেই। সন্ত্রাস ও অস্ত্রবাজি করে আওয়ামী লীগের অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবে না। সকল ষড়যন্ত্রের জাল নিশ্চিহ্ন করে পাহাড়ে আওয়ামী লীগ এগিয়ে যাবে। তিনি গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯নং রাঙ্গামাটি সংসদীয় আসনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য বিলাইছড়ি এবং সমগ্র রাঙ্গামাটি পার্বত্য জেলাবাসীকে ধন্যবাদ জানান। তিনি আজ বুধবার (১৬ জানুয়াই ২০১৯) বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ ও এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনার জবাবে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

বিলাইছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সন্তোষ কুমার চাকমা, কেরল চাকমা, সাখাওয়াৎ হোসেন রুবেল। রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রবীন্দ্র লাল চাকমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম শাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের রাসেল মারমা, পহর কান্তি চাকমা, তরুণ কান্তি তঞ্চঙ্গ্যা, মৃনাল কান্তি তঞ্চঙ্গ্যা, ৩নং ফারুয়া ইউপি চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, শুভাশীষ কর্মকার, ভদ্রসেন চাকমা, উজ্জল কান্তি তঞ্চঙ্গ্যা, সত্যপ্রিয় ত্রিপুরা, ছাত্রলীগের সৈকত দাম রুবেল প্রমুখ। উপস্থিত ছিলেন, বরকল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সবির চাকমা, রেমলিয়ানা পাংকুয়া, অভিলাষ তঞ্চঙ্গ্যা, সুকুমার চক্রবর্তী। এছাড়া বিএনপি’র কেন্দ্রীয় নেতা রবীন্দ্র লাল চাকমা নেতৃত্বে যেসমস্ত নেতা কর্মী নির্বাচন পূর্ববর্তী সময়ে আওয়ামী লীগে যোগদান করেছিলেন, সেসমস্ত নেতা কর্মীরাও সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

সংবর্ধনা অনুষ্ঠানের স্থানীয় আওয়ামী লীগ, সহযোগী সংগঠনসহ এলাকাবাসীর পক্ষ থেকে নব নির্বাচিত সংসদ সদস্য দীপংকর তালুকদারকে বিপুল ভাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে বিলাইছড়ি উপজেলাধীন কেংরাছড়ি বাজার চত্বরেও এলাকাবাসীর পক্ষ থেকে দীপংকর তালুকদার এম পিকে সংবর্ধনা প্রদান করা হয়।

বার্তা প্রেরক :
সাখাওয়াৎ হোসেন রুবেল
তাং ১৬/০১/২০১৯ইং।

খবরটি শেয়ার করুন

Post Comment