পানছড়িতে প্রতিপক্ষের গুলিতে রনি ত্রিপুরা নিহত

খাগড়াছড়ি রিপোর্ট –

খাগড়াছড়ির পানছড়ি বাজারস্থ শুকতারা নামে একটি আবাসিক হোটেলে দুর্বৃত্তদের গুলিতে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তি ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর সক্রিয় কর্মী। তার নাম রনি ত্রিপুরা (৪১)। সে উপজেলার মরা টিলা এলাকার মৃত মনিন্দ্র লাল ত্রিপুরার ছেলে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় পানছড়ি বাজারের শুকতারা বোর্ডিং-এ এ ঘটনা ঘটে। জানা গেছে, গত কিছু দিন ধরে ইউপিডিএফ (প্রসীত) গ্রুপ পানছড়ি বাজার বয়কট করে আসছিল। তাদের অভিযোগ শুকতারা হোটেলে অস্ত্র নিয়ে অবস্থান করছে ইউপিডিএফ (গণতান্ত্রিক) গ্রুপের লোকজন।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো. নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে ৬টায় বাজারে রণি ত্রিপুরা নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ আহত রণিকে উদ্ধার করে প্রথমে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে খাগড়াছড়ি নেওয়ার পথে তার মৃত্যু হয়।

জেএসএস (এমএন লারমা) কেন্দ্রীয় তথ্য ও প্রচার সম্পাদক সুধাকর ত্রিপুরা নিহত রণি ত্রিপুরাকে নিজেদের কর্মী দাবি করে এ হত্যাকাণ্ডের জন্য প্রসীত নেতৃত্বাধীন ইউপিডিএফকে দায়ী করেন। তবে দায় অস্বীকার করেছেন ইউপিডিএফ প্রসীত গ্রুপের কেন্দ্রীয় প্রচার শাখার প্রধান নিরন চাকমা। তিনি বলেন, এই ঘটনায় আমরা সম্পৃক্ত নই।

খবরটি শেয়ার করুন

Post Comment