জেলা পরিষদ থেকে মাঝেরবস্তী মহিলা কল্যাণ সমিতিকে চেয়ার প্রদান

রাঙ্গামাটি রিপোর্ট –

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে শহরের মাঝেরবস্তী মহিলা কল্যাণ সমিতিকে ১০০টি প্লাস্টিক চেয়ার প্রদান করা হয়। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে পরিষদের সদস্য মনোয়ারা আক্তার জাহান সমিতির নেতৃবৃন্দের হাতে এ চেয়ারগুলো তুলে দেন।

বিতরণকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মনোয়ারা আক্তার জাহান বলেন, সরকারের পাশাপাশি মাঝেরবস্তী মহিলা কল্যাণ সমিতি সমাজের পিছিয়ে পরা জনমানুষের কল্যাণে কাজ যাচ্ছে, এটি অবশ্যাই প্রসংশনীয়। আত্ম কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি তাদের কার্যক্রমের মধ্যে রয়েছে মানবতা ও সহানুভূতি। এই সংগঠনের ন্যায় অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনদের সমাজের দুস্থদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

বিতরণী অনুষ্ঠানে মাঝেরবস্তী মহিলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক লাকী চৌধুরী, কোষাধ্যক্ষ কৃষ্ণা দাশ, সদস্য বীনা দাশ, সদস্য রিনা দাশ, সদস্য শিল্পী দাশ, সদস্য নূপুর দাশসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমের মধ্য দিয়ে ১৯৯৪ সাল থেকে মাঝেরবস্তী মহিলা কল্যাণ সমিতি এ স্বেচ্ছসেবী সংগঠনটি তাদের যাত্রা শুরু করে। পরবর্তীতে ঋণ প্রদান, সেলাই প্রশিক্ষণ, হাঁস-মুরগী ও গবাদি পশু পালন, মুড়ি ভাজা, ইপিআই কার্যক্রমে অংশ গ্রহণ, দুস্থ-গরীব মানুষদের সাহায্য প্রদান, বিভিন্ন সরকারি দিবসে অংশ গ্রহণসহ নানাবিধ সামাজিক কাজে তাদের সক্রিয় অংশ গ্রহণ প্রশংসার দাবী রাখে সংগঠনটি। বর্তমানে সংগঠনটির সদস্য সংখ্যা ৫৯জন।

সমাজের বিত্তবানদের নিকট তাদের পাশে থেকে সহযোগিতার হাতকে আরো প্রসারিত করার জন্য মাঝেরবস্তী মহিলা কল্যাণ সমিতির নেতৃবৃন্দ উদাত্ত আহ্বান জানান।

খবরটি শেয়ার করুন

Post Comment