রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য মো: জানে আলম আর নেই

লংগদু রিপোর্ট –

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও লংগদু উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান মো: জানে আলম হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

আজ বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল সাতটার সময় জানে আলমের শারিরীক অসুস্থতা দেখা দিলে এলাকাবাসীর সহযোগিতায় তাকে লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হৃদক্রিয়া বন্ধ হয়ে সকাল সাতটা বিশ মিনিটের সময় মৃত্যুবরণ করেন। মৃতুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভূগছিলেন বলে জানা গেছে।

যোহর নামজের শেষে লংগদু উপজেলা পরিষদ মাঠে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে মাইনীমুখ বাজার কেন্দ্রীয় জামে মসজিদের মাঠে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে পারিবারিক ও দলীয় সূত্রে জানা গেছে।

মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়ে সন্তান ও স্ত্রীসহ অনেক আত্মীয় স্বজন রেখে গেছেন। মো: জানে আলম চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। এর পর তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য নির্বাচিত হন।

এই নেতার অকাল মৃত্যুতে লংগদু উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সহ বিএনপি ও বিভিন্ন সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন, উপজেলা প্রশাসন, বিভিন্ন, জন প্রতিনিধি, শুভাকাঙ্ক্ষীগণ শোক জানিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এদিকে তার মৃত্যুতে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি, আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমাসহ জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনসমূহ শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

খবরটি শেয়ার করুন

Post Comment