রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত

অনলাইন ডেস্ক –

রাঙ্গামাটিতে সেনাবাহিনীর একটি নিয়মিত টহল দলের ওপর সন্ত্রাসীদের গুলিতে মো. নাসিম নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন।

রোববার সকাল ১০টার দিকে রাজস্থলী আর্মি ক্যাম্পের দক্ষিণে পোয়াইতুমুখ এলাকায় এ ঘটনা ঘটে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার সকালে রাজস্থলী আর্মি ক্যাম্পের দক্ষিণে পোয়াইতুমুখ এলাকায় সেনাবাহিনীর একটি নিয়মিত টহল দলের ওপর সন্ত্রাসীরা অতর্কিতভাবে গুলি করে।

এতে নাসিম নামে এক সেনাসদস্য গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। আহত সেনা সদস্যকে তাৎক্ষণিক হেলিকপ্টারে করে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মফজল আহম্মদ খান বলেন, রবিবার সকালে গুলি বর্ষণের ঘটনার পর পর সেনা বাহিনীর সদস্যরা আহত নাসিমকে দীর্ঘ ৫ কিলোমিটার কাঁধে করে রাজস্থলী ক্যাম্পে নিয়ে আসে। পরবর্তীতে আহত নাসিমকে ও অচেতন সৈনিক মাহাবুবকে চট্টগ্রাম সিএমএইচে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে কাপ্তাই থেকে সেনা বাহিনীর একটি দল ও রাজস্থলীর কয়েকটি দল এলাকায় গোলাগুলির ঘটনাস্থলে তল্লাশি চালানোর সময় স্থল মাইন বিস্ফোরণে ক্যাপ্টেন মেহেদী এবং সৈনিক মশিউর গুরুতর আহত হয়। তাৎক্ষনিক হেলিকপ্টার দুর্গম পোয়াতি পাড়ায় নেমে তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম নিয়ে যায়।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মফজল আহম্মদ খান বলেন, কারা এ ঘটনার সাথে জড়িত আইন-শৃঙ্খলা বাহিনী তাৎক্ষনিক নিশ্চিত করতে পারেনি। তিনি জানান, ঘটনাটি দুর্গম এলাকায় হওয়ায় ঘটনাস্থলে এখনো পুলিশ পৌঁছাতে পারেনি। তবে সেনা বাহিনী ঘটাস্থলে টহল দিচ্ছে।

খবরটি শেয়ার করুন

Post Comment