খাগড়াছড়ি আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র, সম্পাদক নির্মলেন্দু

খাগড়াছড়ি রিপোর্ট –

কুজেন্দ্র লাল ত্রিপুরা; নির্মলেন্দু চৌধুরী ও দিদারুল আলম

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগে ত্রি-বার্ষিক কাউন্সিল দীর্ঘ সাত বছর পর অনুষ্ঠিত হলো । কাউন্সিলে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সংসদ সদস্য (এমপি) কুজেন্দ্র লাল ত্রিপুরাকে পুনঃরায় সভাপতি এবং নির্মলেন্দু চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে দিদারুল আলমের নাম ঘোষণা করা হয়।

রোববার (২৪ নভেম্বর) বিকেলে খাগড়াছড়ি স্টেডিয়ামে অবস্থিত জিমনেশিয়ামে উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাহবুবুল আলম হানিফ আংশিক কমিটি ঘোষণা করেন।

এর আগে, সকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মাহাবুবুল আলম হানিফ।

জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন বিশেষ অতিথি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, তিন পার্বত্য জেলার সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা।

আওয়ামী লীগ নেতা মংসুইপ্রু চৌধুরী অপু ও দিদারুল আলমের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চাইথো অং মারমা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, আওয়ামী লীগ নেতা জাহেদুল আলম প্রমুখ।

খবরটি শেয়ার করুন

Post Comment